এখানেই বিনোদন

কেন আলোচনায় নেই সারিকা


ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সারিকা সাবরিন। এক সময় নিয়মিতই পর্দায় দেখা গেছে এই অভিনেত্রীকে। শোবিজে যাত্রা শুরুর পর থেকেই ঝড়ের গতিতে নিজের শক্ত অবস্থান গড়ে তুলেছিলেন তিনি। বেশির ভাগ সময়ই আলোচনা কিংবা খবরের শিরোনামে দেখা গেছে তাকে। তবে আগের মতো আলোচনায় নেই সারিকা।

বলা যায়, প্রেম, বিয়ে আর বিচ্ছেদসহ নানান কারণে সারিকার আগের সেই অবস্থান অনেকটাই নড়বড়ে হয়ে গেছে। এমনকি অভিনয়েও আগের মতো নিয়মিত নন তিনি। বর্তমানে অনেকটাই বেছে বেছে কাজ করছেন এই তারকা।

এদিকে গত বছরই ‘ক্যাফে ডিজায়ার’ সিনেমার মাধ্যমে ওটিটি দুনিয়ায় পা রেখেছেন সারিকা। এর কয়েক মাস বিরতির পর আবার ওয়েব ফিল্মে অভিনয় করলেন তিনি। শিগগিরই ‘মায়া’ নামের ওই সিনেমায় কেন্দ্রীয় চরিত্র ‘মায়া’ হয়ে আসছেন সারিকা।

সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে নিজের কাজের নানান বিষয় নিয়ে কথা বলেছেন সারিকা। এ সময় অভিনেত্রী জানান, কাজ করলেও এখন বেছে বেছে করছেন তিনি।

পর্দায় কম দেখা যাওয়া প্রসঙ্গে সারিকা বললেন, আমি কিন্তু নিয়মিতই অভিনয় করছি। তবে সব কাজ তো আর করতে পারব না। যে গল্পটা নিজের কাছে ভালো লাগে, চরিত্রটা নিজের মনমতো হয়— সেটাতেই এখন অভিনয় করি। আর আমি ইচ্ছা করে কখনো অভিনয় থেকে দূরে থাকিনি। বলতে পারেন পরিস্থিতির কারণেই দূরে থাকা।

তবে কি ওয়েব ফিল্ম ‘মায়া’র গল্পটি মনমতো হয়েছে? এমন প্রশ্নের জবাবে সারিকা বলেন, এটা আসলে পারিবারিক টানাপোড়েনের গল্প। এই সময়ের নারীদের সংগ্রামের গল্প। যেকোনো নারী এই গল্পে নিজেকে খুঁজে পাবেন। মূলত এ কারণেই কাজ করা।

সিনেমাটি নির্মাণ করেছেন এ প্রজন্মের পরিচালক রায়হান রাফি। এই নির্মাতার প্রতিও মুগ্ধতা প্রকাশ করে সারিকা বলেন, রায়হান রাফি একজন চমৎকার নির্মাতা। এটা নতুন করে বলার কিছু নেই। তিনি কাজের মধ্য দিয়েই নিজেকে প্রমাণ করেছেন।

অভিনেত্রী আরও বলেন, এবার রাফির সঙ্গে কাজ হলো। কাজের অভিজ্ঞতা অসাধারণ। পুরো টিম যে এতটা নিবেদিত হয়ে কাজ করতে পারে, সেটা আগে জানা ছিল না। খুবই গোছানো কাজ হয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles