এখানেই বিনোদন

এবার যুবরাজ সিংয়ের ‘বায়োপিক’ নিয়ে আসছেন আমির !


বায়োপিক নির্মাণ যেন ট্রেন্ডে পরিণত হয়েছে বলিউডে এখন। অন্যান্য ক্ষেত্রের তারকাদের পাশাপাশি ক্রীড়াবিদের নিয়েও কম তৈরি হচ্ছে না। এবার সেই তালিকাতে এসেছে চলেছে যুবরাজ সিংয়ের নাম। এই ক্রিকেটারের জীবনী নিয়ে সিনেমা তৈরি করবেন আমির খান বলে জানা গেছে ।

বলিউড সূত্রে জানা গেছে, এবার বড় পর্দায় দেখা যাবে ক্রিকেটার যুবরাজের জীবনকাহিনি। যে সিনেমার প্রযোজনা করতে চলেছেন আমির খান। ইতোমধ্যে নাকি যুবরাজের সঙ্গে প্রাথমিক স্তরে কথাবার্তা সেরে ফেলেছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’।

যদিও এ প্রসঙ্গে এখনো পর্যন্ত দুই তারকার কেউই মুখ খোলেননি! তবে শোনা যাচ্ছে, বায়োপিকে যুবির ক্রিকেট ক্যারিয়ারের পাশাপাশি মারণব্যাধি ক্যানসারের বিরুদ্ধে তার লড়াইয়ের কাহিনিও দেখাবেন প্রযোজক আমির।

যুবরাজ সিংয়ের জীবন বেশ রঙিন, একই সঙ্গে অন্ধকারও। শুধু ক্রিকেটে বিশ্বকাপ জয় নয়, ক্যান্সারকেও হারিয়েছেন তিনি। মারণরোগের বিরুদ্ধে যুবরাজের লড়াইয়ের এই কাহিনিও সিনেমায় দেখাতে চান প্রযোজক আমির।

প্রসঙ্গত, আমির খানকে সর্বশেষ দেখা গেছে ২০২১ সালে ‘লাল সিং চাড্ডা’তে। সিনেমাটি বক্স অফিসে ব্যর্থ হয়। বিগত সাত বছরে বক্স অফিসে ‘হিট’-এর মুখ দেখেননি আমির খান।

প্রথমে বিগ বাজেট ‘ঠাগস অফ হিন্দোস্তান’, পরে ‘লাল সিং চাড্ডা’। তার পর থেকেই মুষড়ে পড়েছেন আমির খান। লাইমলাইটের আড়ালে থাকতেই পছন্দ করেন। বিরতি নিয়েছেন অভিনয় থেকেও। তবে কিছুদিন আগে সামাজিক মাধ্যমে ‘লাহোর ১৯৪৭’-এর ঘোষণা করেন আমির খান। তিনি জানান, তার এবং তার প্রডাকশনের আগামী সিনেমার নাম ‘লাহোর ১৯৪৭’। এতে অভিনয় করবেন সানি দেওল এবং পরিচালনা করবেন রাজকুমার সন্তোষী। সানি ও রাজকুমার সন্তোষীর সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছেন আমির, এমনটাই জানান অভিনেতা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles